পারুল ভাবি মন ভরে চোদন খেলা শিখে নিলো ( ২য় পর্ব )

পরের দিন সকালে ঘুম ভেঙে দেখি পাশে সজল নেই ঘুম থেকে উঠে দোকানে চলে গেছে আমার শরীরের উপর শুধু একটা কাথাদেওয়াকাথা সড়িয়ে আমি অবাক আমি পুরো লেংটা তারাতারি একটা কাপর পরে বের হইয়ে গেলাম। 

সকালে হাত মুখ ধুয়ে নাস্তা করে স্কুলে চলে গেলাম।

গত রাতের কথা মনে পড়ে বার আমার সোনা ভিজে যাচ্ছে কেনো যাচ্ছে সেইটা তখনো বুজতাম নাহ কিন্তু মনের ভিতরে একভালো লাগা কাজ করছে।

দুপুরের স্কুল থেকে বাড়ি ফেরে ড্রেস ছেড়ে গোসল করতে গেলামএকদম লেংটা হইয়ে গোছল করছি খেয়াল করলাম আমার দুধটা বেশ বড় বড় আর খাড়া খাড়া হইয়ে আছে। সোনার দিকে তাকিয়ে দেখি একদম লাল আর ফুলে আছে মনে হয় গতরাতেচোদা খাবার জন্য এমন হইছেআমার তখনো বাল উঠে নাইএকদম পরিস্কার মসৃরিণ হাত দিয়ে কিছু খন সোনার উপর ঘসতেলাগলাম বেশ ভালো লাগছে।

পরে গোসল ছেড়ে রুমে চলে আসলাম। 

দুপুরে আমার সবাই এক সাথে খেতে বসলামআমিসজলমা  বাবা মিলেসজল কে এখন আমরা নিজেদের মত মনে করি। 

খাওয়া সময় বার বার সজল আমার দিকে তাকাছে আর মিটি মিটি হাসছে আমার বেশ লজ্জা লাগছে গত রাতের কথা মনেপরে। 

খাওয়া দাওয়া শেষে এটো পেলেট ধুয়ে আমি রুমে গিয়ে সজল এর বুকে একটা কিল মারলাম। আর সঙ্গে সঙ্গে আমাকে জড়িয়েধরলো। সকালে গেছো আমাকে ডাকো নাই কেন। মা যদি দেখে ফেলতো আমি লেংটা তাহলে কি হত। 

আমি তোমাকে ডেকেছিলাম তুমি উঠো নাই তাই চলে গেছি। 

আমার কপালে আলতো করে একটা চুমু দিয়ে আমাকে জড়িয়ে ধরে বলছে কেমন লাগলো আমার আদরআমি লজ্জা পেয়েহেসে দিলাম।

আজ রাতে আসবো দরজা খোলা রাখবে আজকে আরো আদর করবো।

আমি মাথা নেরে লজ্জা পেয়ে তাকে ধাক্কা মেরে রুমে চলে আসলাম। 

গত রাতের কথা চিন্তা করতে করতে ঘুমিয়ে পড়লাম।

বিকালে ঘুম থেকে উঠে বাহিরে কিছু সময় কাটেয়ে সন্ধ্যায় বাসায় এসে পড়তে বসলাম। 

রাত ১০টায় পড়া শেষ করে টিভি দেখতে বসলাম।

সাড়ে দশটা নাগাত বাবা সজল দোকান বন্ধ করে আসলেন।

আমার রাতের খাবার খেয়ে সাড়ে এগারো টার মধ্যে যে যার ঘরে শুতে চলে গেলাম।

রুমে শুয়ে শুয়ে অপেক্ষা করছি কখন আসবে আর বুকের মধ্যে ঢোক ঢোক করছে আজকে আবার কি হবে।

উল্টো হইয়ে শুয়ে এক পা উপরে দিকে দিয়ে শুয়ে আছি অথাত আমার বুক নিচে আর পাছা উপরে।  

আমার পাছাট  বেশ বড়মাংস ভরা।

সজল রুমে এসেছে টের পাই নেইএসে নিজে লেংটা হইয়ে বিছানায় শুয়ে পিছন থেকে তার ধন টা আমার পাছার মাঝ বরাবরঢুকিয়ে এক পা আমার উপর উঠে আর বগলের নিচে হাত দিয়ে দুধ চেপে ধরে আমার গালে চুমু দিয়ে বল্লো কি কর জান আজকেঅনেক আদর দিবো।

আজকে নাহ আমার কেমন কেমন জানি লাগছে সারা দিন সোনা দিয়ে মুত বের হইয়ে ভেজে গেছে।

এই কথা বলতে সজল বল্লো কই দেখি বলে পাইজামার নিচে দিয়ে সজা আমার সোনাতে হাত দিয়ে ঘসতে লাগলো তার ঘসাখেয়ে আবার ভিজে গেলো।

কই দেখো আবার মুত বের হইয়ে গেছে 

সজল খল খল করে হেসে দিয়ে বল্লো আরে বোকা এইটা মুত নাহ , এইটা বের হওয়া মানে তোমাকে চুদতে হবে।

এই বলতে বলতে একটা হাত আমার সোনার উপর ঘসতে ঘসতে তার মাঝে আংগুল টা ঢুকিয়ে দিলো আহহহহহহহহহ কি শান্তিআর আরে হাত দিয়ে আমার দুধ টিপে যাচ্ছে।

আমাকে তার উপর শুয়ে এইসব করছে আর ধনটা শক্ত হইয়ে আমার পাছায় লাগছে আহহহ

পিছন থেকে আমার গলাইয় চুমু খেতে খেতে চুষা শুরু করে দেসে।

তারপর আমার জামা আর পাইজামা খুলে একদম লেংটা করে দিলো।

আমাকে চিত করে শুয়ে সে আমার উপর শুলো ফলে তার ধনটা আমার সোনার উপর গিয়ে পরলো আহহহহহহহহ।

দুইটা দুধ একসাথে  টিপছে আর তার ঠোঁট দিয়ে আমার ঠোঁট পাগলের মত চুষে যাচ্ছে , আহহহহহ উত্তফফফফফফ এই প্রথমকেউ আমার ঠোঁট এইভাবে চুষে যাচ্ছে বিভিন্ন কায়দা চুষে। একবার উপরে ঠোঁটে আবার নিচের ঠোঁট। 

আমার জিবা টা পাগলের মত চুষে উমমম হউহম

চুমু চুমু দিতে দিতে গলা ঘাড় চুষতে চুষতে আমার বাম পাশের দুধ মুখে নিয়ে চুশতে লাগলো আএহহহহহহহহহহহহহহহ। 

পুরো দুধটা তার মুখের ভিতরে আরেক হাত দিয়ে ডান পাশের দুধ টা টিপে যাচ্ছে আহহহ।

সাথে তার ধন টা দিয়ে আমার সোনার উপর ঘসে যাচ্ছে। 

বিভিন্ন কায়দায় দুধ চুষে যাচ্ছে মুখের মধ্যে নিয়ে জিবাটা বোটার চার পাশে ঘুরাছে বোটার উপর কামর দিচ্ছে। 

প্রায় ১০ মিনিট চুষার পর বাম দুধ ছেড়ে ডান মুখে নিলো আহহহহহ। 

আর বাম পাশের দুধ টিপছে ভিজার থাকার কারনে হাত পছলে যাচ্ছে।

এইভাবে কিছুখন টিপার সে আমার দুইপারে মাঝে হাটু গেরে বসলো আর পা দুইটা ছাড়িয়ে দিলো মাঝে বসে আমার কমোর ধরেপেটে নাভিতে চুমু দিতে থাকলো নাভির চার দিকে চুমু চুষতে লাগলো আএহহহহহহহহহহহহহহহ। 

তারপর আমার সোনার উপর চুমু দিলো আমার সাড়া শরীর কেপে উঠলো। জিবা টা ভিতর ঢুকিয়ে পাগলের মত চুষে। আমিউত্তেজনায় নিজের অজান্তেই  আহহহ উহহহহ করে শব্দ করতে লাগলাম। 

মনে হচ্ছে পৃথিবীর সব সুখ এইখানে। আমি সুখের সাগরে ভেসে যাচ্ছিলাম।

একবার জিবা এইদিক ওই দিক করে ঘুরাচ্ছে। পুরো জিবাটা ভিতর ঢুকিয়ে দিয়েছে 

রসে বিছানা ভিজে গেয়েছে কিছুখন চুষে হাফিয়ে আমার পাশে শুইয়ে পরলেন।

কিছু সময় আমার নিরব থাকার পর সে আমাকে বুকে টেনে নিলো আমাকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছে।

তারপর আমাকে তার দুইপায়ের মাঝে বসিয়ে দিলো আর বল্লো তার ধন যেনো দুই হাত উপর নিচ করে ঘসতে থাকি।

আমিও লক্ষি মেয়ের মত তার ধনটা উপর নিচ করছি।

একটা সময় আমার মাথাটা ধরে তার ধন মুখের মধ্যে  ঢুকিয়ে দেয় আমি প্রথমে রাজি হয় নাহ।

তার জড়া জড়িতে একটু একটু করে চুষে থাকি। প্রথম দিকে ভালো লাগে নাহ পরে বেশ ভালো লাগছিলো যেনো একটা নেশা। 

পাগল মত চুষতে থাকি সে আমার মাথা ধরে আরও জরে জরে মুখের মধ্যে চুদছে তার ধন থেকে কি যেনো বের হইয়ে মুখে ভরেযাচ্ছে আমি মুখ থেকে ধন বের করতে চাইলেও সে আমার মাথা চেপে ধরে রেখেছে।

পড়ে মুখ থেকে ধন বের করে দেখি সাদা সাদা কি যেনো।

সজল বল্লো এই গুলা মালমেয়েদের খেতে হয় নইলে চোদা চোদা করে মজা নাই। এই বলে আবার  তার ধনটা আমার মুখেঢুকিয়ে দিলো আহহহহহহহহহ  আর আমাকে বল্লো মাল খাওয়া আমিও লক্ষি মেয়ের মত তার ধনে গেলে থাকা মাল খেয়ে সবপরিস্কার করে দিলাম!

সে ক্লান্ত হইয়ে শুয়ে পরলো আমাকে পাশে নিয়ে শুয়ে দিলো।

কিছু সময় পর আস্তে আস্তে দুধ টিপছে , আমার নিচে অবার  পানি চলে আরছে তার ধনটা শক্ত হইয়ে আমার সোনার উপরলেগে ঘসে।  

দুধের টিপা গতি বাড়িয়ে দিল।  আমার উপর উঠে পাগলের পাগলের মত দুধ টিপছে একটা দুধ মুখে নুয়ে নিলো আহহহহহ। 

এতো জড়ে জড়ে চুষে মনে হচ্ছে ছেড়ে খেয়ে ফেলবে আমিও পাগলের মত গংরাছি।

এইবার দুধ ছেড়ে আবার সোনার উপর চুষছে। 

আহহহহহহহহহ উমম

আমার দুই পা ফাক করে তার কাধের উপর উঠিয়ে দিলো আর ধনটা আস্তে আস্তে সোনার উপর ঘসতে ঘসতে ঢুকানোর চেষ্টাকরছে কোনো রকম ধনের মাথা টা ঢুকিয়ে জড়ে একচাপ দিল বেথ্যায় অহহহহ করে চিচিয়ে উঠলাম আর ধন বের করে দিতেচাইলাম।

নাহ সেইটা পারলাম নাহ বরং সেই তার কাথে থাকা পা রেখে আমার উপর ভর দিয়ে আমার বুকের কাছে চলে আসলো আরডান হাত দিয়ে মুখে চেপে ধরলো আর বাম হাত দিয়ে দুধ টিপছে। 

আবারও ধাকা মেরে ধন ঢুকানো চেষ্টা। জরে করে চাপ দিয়ে পুরো ধন ঢুকিয়ে দেলো। 

দুই দুধ টিপছে আর জরে জরে ঢুকাছে আর বের করছে আহহহহহহহহহ আহহহহহহহহহ শান্তিতে আমার চোখ দিয়ে পানি বেরহইয়ে যাচ্ছে।

প্রায় ১০মিনিট আমাকে চুদে ভিতরে মাল ফেলে ঠান্ডা হলো। চোদন কি সেই দিন এই বুঝলাম।

আমাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরলো।

আমার আরও ৩মাস যাবত করেছিলাম তারপর আমদের সাথে সজল এর এক খালাতো ভাই যোগ দায়।

দুইজন মিলে আমাকে রাম চোদন দিছে